April 19, 2024
হিরো আলম

হিরো আলম

  Posted By: ফারজানা মৌ

হিরো আলম মুচলেকা দিয়েছে। আর কখনো রবীন্দ্র ও নজরুল সংগীত গাইবে না। তবে চাইলে তিনি বাসার ড্রয়িং রুমে গাইতে পারেন, বন্ধুদের আড্ডায় গাইতে পারবেন। কিন্তু রেকর্ড থাকা যাবে না, ভিডিও প্রচার করা যাবে না।

সুর না থাকা সত্ত্বেও হিরো আলম গান গায়, অভিনয় গুণ না থাকলেও অভিনয় করেন। — এগুলোই কি তার অপরাধ বা দোষ নাকি অন্য কোন কাহিনী আছে?

হিরো আলমের কর্মকান্ডে আমিও বিরক্ত হই, সমালোচনা করি। অল্প একটু গান শুনলেই হাসি পায়, সামান্য অভিনয় দেখেই আনন্দ পাই। যেমনটা অনন্ত জলিলের অভিনয় আর মাহফুজুর রহমানের গানে আমার একই অনুভূতি হয়।

মাহফুজুর রহমান আর অনন্ত জলিলের কাজ শিল্প হলেও হিরো আলমের টা অপসংস্কৃতি? কোটিপতির কাজ ব্যক্তিগত ইচ্ছা আর হিরো আলমের টা শ্রেণী বৈষম্য?

কিন্তু হিরো আলমের আরও কিছু দোষ আছে। তিনি কালো মানুষ, দেখতে সুশ্রী নয়, চিকন হাড় জিরজিরা, গরীব ঘর থেকে উঠে আসা। হয়তো আরও কিছু কারণ থাকতে পারে।

ডিস ব্যবসা থেকে উঠে আসা হিরো আলমকে দুনিয়ার বাংলা ভাষাভাষী মানুষ চেনে! এটা মানাও অনেকের জন্য কঠিন। তার গান আমি শুনি না, তার অভিনয় দেখি না। এটা আমার ব্যক্তিগত পছন্দ।

সহজেই হিরো আলমকে ধরা যায়, সহজেই তাকে শাস্তি দেয়া যায়।খুব অনায়াসে হিরো আলমকে পাকড়াও করা যায়। হিরো আলম যদি অসুস্থ বিনোদনের খোরাক হয় বাকিরা কি উত্তম কুমার আর কিশোর কুমার?

মাহফুজুর রহমান যে সুবিধা নিয়ে গান করে তাতেও তার গানে বিরক্ত হই। ১০০ কোটি টাকা খরচ করে অনন্ত জলিল হাস্যকর কার্টুন বানায়।

এরা শাস্তির আওতায় নাই, এদের ধরা সম্ভবও না।

উল্লেখ্য, মাহফুজুর রহমান এটিএন বাংলা এবং এটিএন নিউজের মালিক। আর অনন্ত জলিল শিল্পপতি।
হিরো আলম, দুই পয়সার সার্কাস। সমস্যা এখানেই।

আইন সবার জন্য সমান, সবার জন্য সমান প্রযোজ্য।




'

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রুপকথার গল্প

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial